সংবাদ শিরোনাম :
ডাস্ট অ্যালার্জিতে ভুগছেন প্রধানমন্ত্রী

ডাস্ট অ্যালার্জিতে ভুগছেন প্রধানমন্ত্রী

ডাস্ট অ্যালার্জিতে ভুগছেন প্রধানমন্ত্রী

বার্তা ডেস্কঃ গলা বসে গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ডাস্ট অ্যালার্জিতে আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন না তিনি। এই পরিস্থিতিতেও পাঁচ দিনের জাতীয় এসএমই মেলা ও এসএমই উদ্যোক্তা পুরস্কার অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি ‘উৎসাহ যোগাতে’।

বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই মেলা শুরু হয়েছে। চলবে আগামী রবিবার পর্যন্ত। অনুষ্ঠানে জানানো হয়, প্রধানমন্ত্রীর গলা বসে গেছে। এ কারণে তিনি বুধবার এসএমই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিতে পারেননি।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ভাঙা গলা শুধু বলেন, ‘আমার গলার অবস্থা ভালো নয়। এ জন্য বক্তব্য দিতে পারছি না, দুঃখিত’।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি সূত্র জানিয়েছে, গত মঙ্গলবার থেকেই প্রধানমন্ত্রী ডাস্ট অ্যালার্জিতে ভুগছেন। এ কারণে গতকাল (মঙ্গলবার) বেসরকারি ব্যাংক মালিকরা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি শুধু শুভেচ্ছা বিনিময় করেন, কোনো বক্তব্য দিতে পারেননি।

আজ বুধবার বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় এসএমই মেলা ২০১৮’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ হাসিনা। তবে এদিনও তিনি বক্তব্য দিতে পারেননি। পরে অনুষ্ঠানের উপস্থাপিকা প্রধানমন্ত্রীর লিখিত বক্তব্যের অংশবিশেষ পড়ে শোনান।

এরপর প্রধানমন্ত্রী নির্বাচিত অতিথিদের নিয়ে ফিতা কেটে মেলা উদ্বোধন করেন। সেখানে উপস্থিত কয়েকজন প্রধানমন্ত্রীকে সালাম দিলে তিনি গলায় ধরে ইঙ্গিত করেন, কথা বলার অবস্থানে নেই তিনি। পরে কয়েকটি স্টল পরিদর্শ করেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com